2.আপনি কে?

 

ফোন কলে যদি কোনো মেয়ে আপনাকে জিজ্ঞেস করেঃ আপনি কে?

আর আপনি যদি মেয়েটির সাথে ফ্লাটিং করতে চান অথ্যাৎ মেয়েটিকে পটাতে চান।
তাহলে সে ক্ষেত্রে এই প্রশ্নের জবাবে আপনি কি কি ফ্লাটি উত্তর দিতে পারেন।
তো  পুরো বিষয়টি খুব সুন্দর করে তুলো ধরে হয়েছে।
 আপনি কে? এই প্রশ্নের ৫টি উত্তর, এখানে সংক্ষিপ্ত আকারে তুলো ধরা হলোঃ

তো, আপনি কে? এই প্রশ্নের জবাবে আপনি যে উত্তর গুলো দিতে পারেন তা দেখে নিন।

উত্তর নাম্বার - ১.
আপনি কে? এর উত্তরে বলতে পারেন।

আমার নাম রাহুল।
নামটা শোনার পর মেয়েটি নিশ্চয় হয়তো বলবে।
আমি তো রাহুল নামে কাউকে চিনিনা।
তখন আপনি বলবেনঃ
না চেনার’ই কথা।
নামটা তো গত কালকেই রেখেছি।
তখন মেয়েটি হয়তো বলবেঃ মানে?
তাহলে আপনার আগের নাম কি?
তখন আপনি মজা করে বলবেনঃ
আর বলেন না!
আমার যে ভুলো মন!
আগের নামটা ভূলে গেছি বলেই তো নতুন করে নাম রাখতে হলো।

উত্তর নাম্বার - ২.
মেয়েটি যখন আপনাকে বলবেঃ
আপনি কে?
তখন বলতে পারেন।

ইস..! আপনার মিষ্টি কন্ঠটা শোনার আগে সব ঠিক ছিলো।
আপনার কন্ঠটা শোনার পরেই তো সব কিছু ভুলে গেলাম।
কে জানে আপনি এতো মিষ্টি করে কথা বলেন যে,
আমি নিজের পরিচয়টাও ভুলে যাবো।
তাহলে তো ন্যাশনাল আইডি কার্ডটা হাতে রেখে তবেই কল দিতাম।
সমস্যা নাই, আমরা অন্য প্রসঙ্গে কথা বলি,
কথা বলতে বলতে আমার পরিচয়টা মনে পড়ে গেলে জানাবো।

উত্তর নাম্বার - ৩.
আপনি কে? এটির উত্তরে আপনি মেয়েটিকে মজা করে এটি বলতে পারেন।

আমি জ্যোতিষী।
আমি মানুষের মনের কথা এবং ভবিষ্যৎ বলে দিতে পারি।
কি? বিশ্বাস হচ্ছেনা। ওকে প্রমান দিচ্ছি।

আপনার মনের কথা বলে দেইঃ
আপনি এখন মনে মনে ভাবতেছেন যে,
আমি কথা বলা শেষ করলেই আপনি আমার নাম ঠিকানা জানতে চাইবেন।

আর ভবিষ্যৎ বলে দেইঃ
আমি আমার নাম ঠিকানা না বললে আপনি রাগ করবেন।
কি? আমার গননা ঠিক হয়েছে?

উত্তর নাম্বার - ৪.
মেয়েটি যদি বলেঃ আপনি কে?
আর এর জবাবে আপনি যদি মেয়েটির সাথে ফ্লাটিং করতে চান
বা লাইন মারতে চান তাহলে জবাবে তাকে এটি বলতে পারেন।

বহু কষ্টে সাহস যুগিয়ে আপনাকে ফোন করেছি।
আপনার সাথে কথা বলতেছি এদিকে আমার হাত পা কাঁপতেছে।
তো তার মাঝে আপনি আবার যদি এভাবে ইন্টারভিউ নেওয়ার মতো প্রশ্ন করে যান।
তাহলে তো সব গুলিয়ে ফেলবো।
প্লিজ! এগুলো একটু পরে জিজ্ঞেস করেন।

উত্তর নাম্বার - ৫.
যদি কোনো মেয়েকে পটানোর জন্য ফোন করেন
আর সেই মেয়েটি যদি আপনাকে জিজ্ঞেস করেঃ আপনি কে?
তাহলে তার সাথে লাইন মারতে চাইলে তাকে এটি বলতে পারেন।

ইস! সব গড়বড় হয়ে গেলো।
মেয়েটি তখন অবশ্যই বলবেঃ মানে?
তখন আপনি বলবেনঃ আরে! কি আর বলবো?
দুই রাত জেগে রাতের ঘুম নষ্ট করে,
আপনাকে কি কি বলবো মাথাতে সব কথা সাজিয়ে নিলাম।
বাট আমি কে? এর উত্তরে কি বলবো সেটাই তো ভাবা হয়নি।
এখন কি হবে?

*

Post a Comment (0)
Previous Post Next Post
ebna sina