Valentine's Day SMS In Bangla 2020


Valentine's Day SMS In Bangla 2019 আপনার প্রিয়জনের জন্য ভালোবাসা দিবসের সেরা ৫টি মেসেজ দিয়ে দিলাম। 

মেসেজ নাম্বার - ১
আমি জিবনে বহু বার প্রেমে পড়েছি।
কিন্তু প্রতিবার শুধু এক জনের’ই প্রেমে পড়েছি।
আর সেই স্পেশাল মানুষটা হলে তুমি।
আমি প্রতিটি মুহূর্তে তোমার প্রেমে পড়ে যাই
যতোবার তোমার চোখের দিকে তাকিয়েছি।
যতোবার তোমাকে হাসতে দেখেছি।
ততোবারই তোমার প্রেমে পড়ে গেছি।
I Love You

মেসেজ নাম্বার - ২
তোমাকে প্রয়োজন আমার, যখন আমি হাসি।
তোমাকে তখনও প্রয়োজন, যখন আমি কাঁদি।
তোমাকে প্রয়োজন, যখন আমি সুখী।
তোমাকেই পাশে প্রয়োজন, যখন আমি একাকি।
এভাবে আমার জিবনের প্রতিটি ক্ষনে, প্রতিটি মুহূর্তে
শুধু তোমাকেই পাশে প্রয়োজন।
I Love You

মেসেজ নাম্বার - ৩
তোকে যে কতোটা ভালোবাসি
সেটা তখন বুঝতে পারি।
যখন তোর সামনে গেলে
আমার হার্টবিট বেড়ে যায়।
তোকে যে কতোটা ভালোবাসি।
সেটা তখন বুঝতে পারি।
যখন তোর অভাব আমার
পুরো পৃথিবীটাকে নিঃস্তব্দ করে দেয়।
Really I Love You

মেসেজ নাম্বার - ৪
তুমি যেভাবে তোমার ভালোবাসা দিয়ে
আমার জিবনটাকে পরিপূর্ন করে দিয়েছো।
আমি বুঝতেই পারিনি যে, আমি কখন তোমাকে
এতোটা বেশি ভালোবেসে ফেলেছি।
তুমি এখন আমার জিবনের অংশ হয়ে গেছো।
তুমি যখন আমার পাশে থাকো
আমি পুরো দুনিয়াকে ভুলে যাই।
তোমার চোখের মাঝে আমি
এই আমাকে খুঁজে পাই।
Really I Love You

মেসেজ নাম্বার - ৫
যখন আমি তোমার চোখের দিকে তাকায়।
আমি অনেক শান্তি অনুভব করি।
যখন আমি তোমার সাথে থাকি।
তখন পুরো পৃথিবীটাকে অসম্ভব সুন্দর লাগে।
তোমাকে যতোই দেখি না কেন, পলক যেন পড়েনা।
তোমাকে যতোই ভালোবাসিনা কেন, মন যেন ভরেনা।
Really I Love You So Much

*

Post a Comment (0)
Previous Post Next Post
ebna sina