Eid day Sms


যে 
গুলো দিয়ে আপনি আপনার প্রিয় মানুষটিকে খুশি করতে পারবেন।

মেসেজ গুলো একদম নতুন এবং অসাধারন রোমন্টিক।

তো চলুন কথা না বাড়িয়ে মেসেজ গুলো দেখ নেওয়া যাক।
-
মেসেজ নাম্বার -১ ঃ
জানো তো চাঁদ ছাড়া ঈদ হয়না
আর আমার চাঁদ তো তুমি।
তাই ঈদ এর দিন অবশ্যই দেখা দিও।
তোমাকে দেখে তবেই ঈদ শুরু করবো।
“অগ্রীম ঈদ মোবারক”
-
মেসেজ নাম্বার -২ ঃ
আমার মন কি যেন বলতে চায়।
কান পেতে শোনো তো।
কি? মনের কথা বুঝলে কিছু?
কি বলতে চায়, জানো তো?
বলতে চায় সে “ঈদ মোবারক”
ঈদে এসো আমার বাড়ি।
তুমিই তো আমার সবচেয়ে আপন
তোমায় ছাড়া ঈদ কি করতে পারি?
“ঈদ মোবারক”
-
মেসেজ নাম্বার -৩ঃ
ঈদ এর চাঁদ উঠার আগ পর্যন্ত
প্লিজ বাহিরে যেন বের হয়ো না।
লোকে তোমাকে চাঁদ ভেবে
ভূল করে ঈদ করে ফেলতে পারে।
“ঈদ মোবারক মাই জান”
-
মেসেজ নাম্বার -৪ ঃ
তোমার সাথে কাটানো মূহুর্ত গুলো
ঈদের মতো স্পেশাল লাগে।
আর তুমি না থাকলে স্পেশাল দিনও
বোরিং আর বেকার লাগে।
তাই, ঈদের দিনকে স্পেশাল করতে
তোমাকে আমার খুব প্রয়োজন
তুমিই তো আমার ঈদের গিফট
তুমিই তো আমার সব চেয়ে আপন
-
মেসেজ নাম্বার -৫ ঃ
তুমিই আমার ঈদের গিফট
তুমিই আমার ঈদের দোয়া
তুমিই আমার ঈদ সালামি
তুমিই আমার ঈদের হাওয়া
তুমিই আমার ঈদের সকাল
তুমিই আমার ঈদের রাত
তুমিই আমার ঈদের খুশি
তুমিই, হ্যা তুমিই তো
আমার ঈদের চাঁদ
-
মেসেজ নাম্বার -৬ ঃ
আমার হৃদয়েই তো থাকো তুমি
যতোটা প্রয়োজন ভালোবাসা নিয়ো
ঈদের উইস করছি তোমায়
কারন, তুমিই তো আমার সব চেয়ে প্রিয়
ঈদ তো চলে এসেছে
সাথে তুমিও চলে এসো।
“ঈদ মোবারক”

*

Post a Comment (0)
Previous Post Next Post
ebna sina